শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

সেই ট্রেনে বাংলাদেশের কেউ আছে কিনা, উদ্বিগ্ন জয়া

সেই ট্রেনে বাংলাদেশের কেউ আছে কিনা, উদ্বিগ্ন জয়া

নিজের সিনেমার মুক্তি ও প্রচারের কাজে কলকাতাতেই ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী জয়া আহসান। এরই মধ্যে ভারতের ওড়িশায় ঘটে যাওয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন অভিনেত্রী জয়া আহসান।

বাংলদেশে উপ-হাইকমিশনের তরফে জারি করা সেই বিজ্ঞপ্তিতে একটি হেল্পলাইন নম্বর দেওয়া হয়েছে। এই নম্বরে হোয়াটসঅ্যাপ করলে বাংলাদেশের বাসিন্দারা তাদের প্রিয়জন যদি এই ট্রেনে থেকে থাকেন তার খোঁজ পাবেন। নম্বরটি হলো: +৯১ ৯০৩৮ ৩৫৩৫৩৩।

করমণ্ডল এক্সপ্রেসে করে অনেকেই চিকিৎসার জন্য দক্ষিণ ভারত যান। এই ট্রেনে বাংলাদেশিরাও থাকেন। তারাও এখানে আসেন চিকিৎসার জন্য। ফলে একটা আশঙ্কা থেকেই যাচ্ছে, এই ট্রেনে হয়তো বেশ কয়েকজন বাংলাদেশি আছেন বা ছিলেন। তাদের জন্যই উদ্বেগ প্রকাশ করলেন জয়া।

ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য ওড়িশায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটেছে। শুক্রবার (২ জুন) সন্ধ্যার দিকে তিন ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ২৮৮ জন নিহত হয়েছেন বলে জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

সন্ধ্যা ৭টা ২০ মিনিটে ওড়িশার বালেশ্বর জেলার বাহাঙ্গা বাজার এলাকায় এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে। শালিমার থেকে চেন্নাইগামী সেন্ট্রাল করমনণ্ডল এক্সপ্রেস, বেঙ্গালুরু থেকে হাওড়াগামী সুপারফাস্ট এক্সপ্রেস এবং একটি মালবাহী ট্রেন- এই তিনটি ট্রেন এ দুর্ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana